WhatsApp users will soon decide who can join this group


হোয়াটসঅ্যাপ ব্যবহার করার সময় অনেক সময় এমন হয় যে আপনি না চেয়েও অন্য কারও দ্বারা একটি গ্রুপের অংশ হয়ে গিয়েছেন। এমন পরিস্থিতিতে আপনার কাছে গ্রুপটি মোছার বিকল্প নেই no দেখে মনে হচ্ছে এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের ব্যবহারকারীরা এই সমস্যা সম্পর্কে সচেতন। তারপরে হোয়াটসঅ্যাপে নতুন একটি বৈশিষ্ট্য প্রবর্তনের জন্য প্রস্তুতি চলছে, যাতে ব্যবহারকারীরা সহজেই সিদ্ধান্ত নিতে পারবেন যে তাদের দলে যোগ করা যায় কি না। This feature will probably work on an invitation basis. এই সাহায্যের সাহায্যে ব্যবহারকারীরা তাদের কে হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত করতে পারে তা সিদ্ধান্ত নিতে সক্ষম হবে। This feature is being tested on the iPhone. This is part of the test flight program. শীঘ্রই পরবর্তী বিটা আপডেটের মাধ্যমে এটি আইফোন হোয়াটসঅ্যাপের অংশ করা হবে।

The WhatsApp Group Invitation feature is currently limited to the iPhone version of the app. About this Information provided by WABetaInfo. The feature will be part of the Android version of the app soon. However, the group invitation control function is currently active. Because this is the stage of development right now. This feature will be part of the “Privacy” section. WhatsApp iPhone users can test this feature by going to Settings> Accounts> Privacy> Groups.

গোষ্ঠী বিকল্পে, ব্যবহারকারীরা তিনটি বিকল্পের মধ্যে একটির পছন্দ করতে সক্ষম হবেন। এটি সক্রিয় হবে যখন কোনও হোয়াটসঅ্যাপ গ্রুপ প্রশাসক একটি গোষ্ঠীতে কোনও ব্যবহারকারীকে যুক্ত করার চেষ্টা করবেন। The first option would be “everyone”. এতে যে কোনও হোয়াটসঅ্যাপ ব্যবহারকারী আপনাকে গ্রুপের একটি অংশ করতে সক্ষম করবে। The second option would be “My Contacts”. এতে, কেবলমাত্র ব্যবহারকারীর যোগাযোগ তালিকায় উপস্থিত প্রশাসক সেই ব্যবহারকারীকে গোষ্ঠীর একটি অংশ করতে সক্ষম হবেন। গ্রুপের অংশ হওয়ার জন্য বাকী হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের আমন্ত্রণ পাঠাতে হবে। Here the user can accept or declare the request.

In the end the option will be “none”. After activating it, no one will be able to make you a part of any WhatsApp group. To enable this, all group administrators need to send an invitation to a user to be part of the WhatsApp group. However the user has to decide about this invitation within 72 hours. If the invoice expires, the user has to wait for the administrator to re-request to be part of a group তবে ব্যবহারকারী গ্রুপটি এখনও লিংক ইনভাইটের মাধ্যমে হোয়াটসঅ্যাপ গ্রুপের একটি অংশ হতে পারে।

The latest technology news, Smartphone reviews And popular Mobile phone Gadgets 360 for exclusive offers Android Download the app and give us Google News Follow

Related news

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *